s alam cement
আক্রান্ত
৫১০১৯
সুস্থ
৩৭০৬২
মৃত্যু
৫৫৫

কর্ণফুলীতে কম্বলের ব্যাগে খয়েরি পোশাকের এই তরুণী কে?

খুনের আগে চলেছে নির্মম অত্যাচার

0

খয়েরি রঙের সালোয়ার কামিজ পরা শরীরটির হাত-পা বাঁধা রশি দিয়ে। কম্বল রাখার একটি ব্যাগে ঢোকানো পুরো শরীর। সেই ব্যাগ আবার পাতলা একটি কম্বল দিয়ে মোড়ানো। চট্টগ্রামের কর্ণফুলী নদীতে এভাবে ফেলে দেওয়া লাশটি অচেনা কোনো এক তরুণীর। বয়স যার ২৫ থেকে ৩০ এর মধ্যেই হবে।

উদ্ধারের পর তরুণীর শরীরের অবস্থা দেখে পুলিশ ধারণা করছে, তিন থেকে চার দিন আগে খুন করা হয়েছে ওই তরুণীকে। পরে হাত-পা রশি দিয়ে বেঁধে কম্বলের ব্যাগে ঢুকিয়ে ফেলে দেওয়া হয়েছে কর্ণফুলী নদীতে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে কর্ণফুলী ব্রিজের দক্ষিণ পাড়ের নদী থেকে এ লাশ উদ্ধার করে সদরঘাট নৌ পুলিশ ও কর্ণফুলী থানা পুলিশ।

কর্ণফুলীতে কম্বলের ব্যাগে খয়েরি পোশাকের এই তরুণী কে? 1

তরুণীর গলায় ও বুকে রয়েছে আঘাতের চিহ্ন। বোঝা যায়, মারার আগে অকথ্য অত্যাচার করা হয়েছে ওই তরুণীকে। এমন নির্মম পরিণতি যার, লাশটি উদ্ধার হলেও পরিচয়টি এখনও রয়েছে অজানা।

পুলিশ ধারণা করছে, কর্ণফুলী নদী দিয়ে লাশটি ভেসে এসে আটকে গেছে কর্ণফুলী ব্রিজের দক্ষিণ পাড়ে। খয়েরি রঙের সালোয়ার কামিজ পরা মেয়েটির বয়স হবে ২৫ থেকে ৩০।

Din Mohammed Convention Hall

সদরঘাট নৌ পুলিশের ওসি মিজানুর রহমান বলেন, উদ্ধার হওয়ার লাশের আলামত দেখেই বোঝা যাচ্ছে খুবই নির্মমভাবে খুন করা হয়েছে। লাশের ধরন দেখে মনে হচ্ছে ৩-৪ দিন আগে তাকে খুন করা হয়েছে। অপরাধের ধরন দেখে মনে হয়, কেউ খুনের পর লাশটি গুম করতে চেয়েছিল। লাশের পরিচয় জানার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, কোনো এলাকায় কোন নারী নিখোঁজ আছে কিনা খবর নেওয়া হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে আরো বিস্তারিত জানা যাবে খুনের আগে আরও কিছু ঘটেছে কিনা। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান ওসি মিজান।

এএস/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm