কর্ণফুলীতে আয়ুব বিবি ট্রাস্টের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আয়ুব বিবি ট্রাস্ট এবং ডায়মন্ড সিমেন্টের চেয়ারম্যান আজিম আলী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। বঙ্গবন্ধুর জীবন দর্শন, সততা ও বিচক্ষণতা অনুসরণ করে তার আদর্শের ধারক ও বাহক হতে পারলেই এগিয়ে যাবে দেশ, সমৃদ্ধ হবে জাতি।

কর্ণফুলীতে আয়ুব বিবি ট্রাস্টের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত 1

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার আজিম-হাকিম স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আয়ুব বিবি ট্রাস্টের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ট্রাস্টের সাধারণ সম্পাদক ও কর্ণফুলি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সভাপতিত্বে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিতরণী অনুষ্ঠান এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এম এন ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আয়ুব বিবি ট্রাস্টের প্রধান নির্বাহী হাফেজ আহমদ, কর্ণফুলী কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি আজিম উদ্দিন, কর্ণফুলী প্রাইভেট স্কুল এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ সফিক সাদেকী।

আজিম-হাকিম স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক উৎপল রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজিম-হাকিম স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সদস্য এমএ মারুফ, আজিম-হাকিম স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মঞ্জুর আলম, সহকারী প্রধান শিক্ষক অখিল চন্দ্র পাল, আয়ুব বিবি ট্রাস্টের সদস্য সেকান্দার আলী, ইউপি সদস্য তাহের আহমদ, ইউপি সদস্য আনোয়ার হোসেন, চরপাথর ঘাটা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নাছির উদ্দিন নাহিদ।

সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবক এবং শিক্ষার্থীদের সম্মিলিত উপস্থিতিতে অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

পরে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় কর্ণফুলী উপজেলার ৩০ শিক্ষা প্রতিষ্টানের ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!