আক্রান্ত
১৪৪৮০
সুস্থ
২৪০৫
মৃত্যু
২৩৩

করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল কর্ণফুলী ফাউন্ডেশন

0

স্বেচ্ছাসেবী সংগঠন কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যায় নগরীর রেলওয়ে হাসপাতালসহ বিভিন্ন সেবাদানকারী সংস্থাকে মোট ১২টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করে এ সংগঠনটি।

এর মধ্যে করোনা রোগীদের চিকিৎসায় বিশেষায়িত চট্টগ্রাম রেলওয়ে হাসপাতালকে প্রদান করা হয় ৫টি সিলিন্ডার, জরুরী অক্সিজেন সেবা নামক সংস্থাকে ৫টি এবং অক্সিজেন ফর লাইফ নামের স্বেচ্ছাসেবী সংস্থাকে ২টি সিলিন্ডার প্রদান করা হয়। এসব সংস্থা থেকে সঙ্কট মুহুর্তে অক্সিজেন সেবা পাবেন করোনা আক্রান্ত রোগীরা।

রেলওয়ে হাসপাতালের পক্ষে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেন চট্টগ্রাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজ ভুঁইয়া। এসময় কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ উদ্যোক্তা রাইসুল উদ্দিন সৈকত, সৈয়দ রুম্মান আহাম্মেদ, রাশেদুল আমিন, প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

উল্লেখ্য কর্ণফুলী ফাউন্ডেশন চট্টগ্রামের করোনা রোগীদের চিকিৎসা সেবায় সহযোগীতার হাত বাড়াতে সম্প্রতি সাদের স্বেচ্ছাসেবী কার্যক্রম শুরু করেছে। এই ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত রয়েছেন শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান, শিল্প উদ্যোক্তা মোহাম্মদ মহসিন, নগরীর কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন, মঞ্জুরুল হক, সাইফুল ইসলাম খান, মাসুদ বকুল, সাবের শাহ, সাইফুদ্দিন মুন্না, কাজী আরাফাত, একরামুল হক, আবদুল্লাহ আল কায়সার, জহীর রায়হান।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm