করোনা থেকে রক্ষা পেতে খোদার কাছে ক্ষমা চান- আ জ ম নাছির

0

করোনা থেকে রক্ষা পেতে হলে খোদার কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

মঙ্গলবার (১১ মে) দুপুরে চট্টগ্রামের ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদের ছোটপুল এলাকার একটি কমিউনিটি সেন্টারে ৩০০ দুঃস্থের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী উপহার দেওয়ার সময় এ আহবান জানান।

আ জ ম নাছির এ সময় বলেন, ‘পবিত্র রমজান মাস শেষ হবার আর মাত্র কয়েকটি দিন বাকি। এখনই হিসাব মিলাতে হবে। এই ক্ষমা ও পূণ্য লাভের মাসে আমাদের সংগ্রহ কতটুকু? খোদার কাছ থেকে কি নিজেকে মাফ করিয়ে নিতে পেরেছি? বিজ্ঞানীদের আশংকা এই অঞ্চল মহামারির কেন্দ্রবিন্দুতে থাকতে পারে দীর্ঘদিন। তাই স্বাভাবিক জীবনযাপন করার কোন সুযোগ নেই। করোনা থেকে রক্ষা পেতে হলে খোদার কাছে ক্ষমা চান।’

মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আজাদ রহমানের ব্যবস্থাপনায় আয়োজিত এ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ফারক আমজাদ খান, অ্যাডভোকেট জিয়া উদ্দিন, কেবিএম শাহজাহান, সালাউদ্দিন আহমেদ, মো. সালাউদ্দিন, সুজিত দাশ, সুমন দেবনাথ, আনিসুর রহমান চৌধুরী, রুবেল আহমেদ বাবু।

আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারাপরিদর্শক মো. আরিফুর রহমান, আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm