আক্রান্ত
১৮৩১৫
সুস্থ
১৪৬১৪
মৃত্যু
২৮৫

করোনা জয় করে কর্মস্থলে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডাক্তার

0

করোনামুক্ত হয়ে কর্মস্থলে ফিরলেন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রাজিব দে। গত ১৬ জুলাই তার রিপোর্ট নেগেটিভ আসলে তিনি শনিবার (১৮ জুলাই) কাজে যোগ দেন।

এর আগে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে গিয়ে গত ৫ জুলাই করোনায় আক্রান্ত হন ডা. রাজিব। এরপর থেকেই তিনি হোম আইসোলেশনে ছিলেন।

ডাক্তার রাজিব দে বলেন, করোনাকে ভয় না পেয়ে মনে সাহস রাখলেই করোনা জয় করা সম্ভব। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে আমি হোম আইসোলেশনে ছিলাম। প্রচুর পরিমাণ প্রোটিন জাতীয় ও ভিটামিন সি জাতীয় খাবার খেয়েছি। পাশাপাশি বেশি পরিমাণ মৌসুমি ফলমূল খেয়েছি। শরীরের কন্ডিশন ভালো থাকায় হাসপাতালে ভর্তি হতে হয়নি আমাকে। আমার সিনিয়র চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন করেছি। গত ১৬ জুলাই আমার করোনা নেগেটিভ এসেছে। আমি আজ থেকে হাসপাতালে যোগ দিয়েছি।

এদিকে ডাক্তার রাজিব দের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনিসহ পরিবারের আরও ৮ সদস্যও করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে রাজিব দে’র বাবা, মা, শাশুড়ি, ছোট ভাই ও তার স্ত্রী, ছোট ভাইয়ের শাশুড়ি, চাচাত ভাইও রয়েছেন। তবে এদের মধ্যে দ্বিতীয় দফায় ৬ জনের রিপোর্ট নেগেটিভ আসলেও রাজিব দে’র বাবা ও মায়ের তৃতীয় দফায়ও করোনা পজিটিভ এসেছে। তারা দু’জন বাসায় আলাদা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm