s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

করোনা কেড়ে নিল পাঁচলাইশের এক বৃদ্ধার প্রাণ

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ মে) সকালে জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া রোগী ৭৬ বছর বয়সী এক বৃদ্ধ এবং তিনি পাঁচলাইশ থানার কাতালগঞ্জ এলাকার বাসিন্দা।

জানা যায়, গত ৯ মে নগরীর বেসরকারি হাসপাতাল পার্কভিউ থেকে করোনা পজিটিভ হয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর করোনায় তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ৭৬ বছর বয়সী এ পুরুষ রোগী গত ৯ মে পার্কভিউ হাসপাতাল থেকে জেনারেল হাসপাতালে ভর্তি হন। তিনি স্ট্রোক করে পার্কভিউ হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। ডায়াবেটিস ও করোনাসহ নানান জটিল রোগে আক্রান্ত হয়ে তিনি আজ সকালে মারা যান।

ডা. আব্দুর রব বলেন, তিনি যেহেতু করোনা পজিটিভ হয়ে মারা গেছেন তাই নিয়ম অনুযায়ী রোগীর দাফন কাজ সম্পূর্ণ করা হবে। এ নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জনের মৃত্যু হয়েছে এবং গতকালই কয়েক ঘণ্টার ব্যবধানে দুইজন মারা গেছেন।

Din Mohammed Convention Hall

এদিকে, এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪১৭ জনে। মৃত্যু হয়েছে ২৪ জনের। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৯ জন। সেইসাথে জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন ৬০ জন করোনা পজিটিভ রোগী।

এসআর/এসএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

পিপিই-মাস্ক মানসম্মত কিনা সেই প্রশ্নও উঠছে

জটিল হচ্ছে লড়াই, করোনার থাবায় চট্টগ্রামের ১৯ চিকিৎসক

নারীদের তুলনায় ৫ গুণ বেশি পুরুষ আক্রান্ত

২১ থেকে ৪০— চট্টগ্রামে তরুণরাই করোনার সহজ শিকার

ksrm