s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

করোনা আক্রান্ত অভিনেতা আবুল হায়াত হাসপাতালে, দেয়া হচ্ছে প্লাজমা

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন প্রবীণ অভিনেতা, নির্মাতা আবুল হায়াত। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে ‘এ পজিটিভ’ প্লাজমা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ছোট মেয়ে নাতাশা হায়াত।

করোনাভাইরাস শনাক্তের পর বুধবার (৩১ মার্চ) রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর বিপাশা হায়াত যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক পোস্টে জানান, তার বাবা করোনা আক্রান্ত, চিকিৎসার জন্য জরুরিভিত্তিতে প্লাজমা প্রয়োজন। এরপর প্লাজমা পাওয়া গেছে বলেও জানান তিনি।

নাতাশা ফেসবুক পোস্টে লেখেন, আপনারা যারা ডোনারের জন্য পোস্ট শেয়ার করেছেন, যোগাযোগ করেছেন, তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বাবার প্লাজমার জন্য আপাতত ডোনার পাওয়া গেছে। তার অবস্থা স্থিতিশীল। তবে ‘এ পজিটিভ’ ব্লাড গ্রুপের যারা প্লাজমা দিতে ইচ্ছুক, তারা আমার সঙ্গে বা মা শিরি হায়াতের সঙ্গে যোগাযোগ করুন। আমরা আপনাদের উদ্বেগ, উৎকণ্ঠা বুঝি। আমাদের অবস্থাটাও বুঝতে চেষ্টা করুন। আমরা মানসিকভাবে বিপর্যস্ত। তাই ফোন বা মেসেজ না করে প্রার্থনা করুন।

তিনি আরও জানান, পজিটিভ হওয়ার পর বুধবার (৩১ মার্চ) রাতে অল্প কিছু সিম্পটম নিয়ে আবুল হায়াতকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তিনি বেশ স্ট্যাবল আছেন। চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন।

নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদ জানান, তার শ্বশুরের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

Din Mohammed Convention Hall

১৯৬৯ সালে টিভি নাটকে অভিনয় শুরু করেন আবুল হায়াত। দীর্ঘ ক্যারিয়ারে নাটকের পাশাপাশি ‘অজ্ঞাতনামা’. ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত। ৭৬ বছর বয়সী এ অভিনেতা অভিনয়ের বাইরে নিয়মিত লেখালেখিও করেন; ‘এসো নিপোবনে’, ‘অচেনা তারা’, ‘মিতুর গল্প’সহ বেশ কয়েকটি প্রকাশিত বই রয়েছে তার।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm