করোনায় সামাজিক দূরত্ব রক্ষায় আনোয়ারায় ইউএনওর অভিযান

0

সরকারি নিষেধাজ্ঞা না মেনে দোকানপাট খোলা রাখায় সকাল থেকে চট্টগ্রামের আনোয়ারায় করোনাভাইরাস প্রতিরোধে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক, হাট বাজার ও গ্রাম-গঞ্জে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

বুধবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে আনোয়ারা সদর, কালাবিবি দিঘী, চাতরী চৌমুহনী বাজার, বন্দর কমিউনিটি সেন্টার, বটতলী রুস্তমহাটসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার এবং গ্রাম-গঞ্জে এ অভিযান চালান তিনি। করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে এ অভিযান চালান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, ‌‌‘সরকারি নির্দেশনার আলোকে ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় ওষুধদের দোকান, কাঁচা বাজার, মুদির দোকান ছাড়া, গণপরিবহন থেকে শুরু করে সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে। কোনো স্থানে জনসমাগম না করার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে।’

এর আগে নির্বাহী কর্মকর্তা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ হাটবাজারে ওষুধের দোকান, মুদি দোকান, চাল-আটা ও সবজি দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর আহমদ চৌধুরী, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার দুলাল মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন