s alam cement
আক্রান্ত
৩১৭৪৪
সুস্থ
৩০০২০
মৃত্যু
৩৬৬

করোনায় মারা গেলেন চট্টগ্রামের কাউন্সিলর মাজহারুল ইসলাম

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী।

মঙ্গলবার (২৬ মে) রাত ৯ টার দিকে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে বলে নিশ্চিত করেছেন কাউন্সিলরের পারিবারিক সূত্র।

করোনাভাইরাস পজিটিভ হয়ে ঢাকার ধানমণ্ডির ওই হাসপাতালে অন্তত এক সপ্তাহেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন কাউন্সিলর মাজহারুল ইসলাম।

কাউন্সিলর মাজহারুল ইসলামের ভাইয়ের ছেলে আদনান জানিয়েছেন, করোনা পজিটিভ হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েও উঠছিলেন তিনি। গতকাল রিটেস্টে করোনা নেগেটিভ এসেছিল তার। এরপর তাকে করোনা ওয়ার্ড থেকে কেবিনে সরিয়ে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিলেও মৃত্যুর সময়ে তিনি করোনা আক্রান্ত ছিলেন না বলে দাবি করেছেন কাউন্সিলরের ভাইয়ের ওই ছেলে।

Din Mohammed Convention Hall

কাউন্সিলের পারিবারিক সূত্রে জানা গেছে, ফুসফুসের সমস্যা নিয়ে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে একদিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তরিত করা হয়। ঢাকায় প্রথমে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে করোনা পজিটিভ শনাক্ত হলে তাকে ইউনাইটেড হাসপাতাল থেকে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্থগিত হওয়া নির্বাচনে ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর পরিবর্তে ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আতাউল্লাহ চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছিল।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm