s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

করোনায় মারা গেলেন চট্টগ্রাম নগর বিএনপির প্রতিষ্ঠাতা

0

চট্টগ্রাম নগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এসএম সলিমুল্লাহ মারা গেছেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে।

মঙ্গলবার (১০ আগস্ট) সকাল ১০টায় চট্টগ্রাম নগরীর চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আসরের নামাজের পর নগরীর বদরপাতিতে বদর আউলিয়ার মাজার প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা ১ ছেলে রেখে গেছেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির এই প্রতিষ্ঠাতা সভাপতির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক জাকির হোসেন।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, তিনি বিএনপির একজন নিবেদিতরাণ নেতা ছিলেন। দলের সকল সংকটকালে দি‌য়ে‌ছেন সাহসী নেতৃত্ব। বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকে চট্টগ্রামে বিএনপিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm