আক্রান্ত
৯১২৩
সুস্থ
১০৮৪
মৃত্যু
১৮৪

করোনায় প্লাজমাও ঠেকাতে পারল না চন্দন দত্তের মৃত্যু

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের শোক

0
high flow nasal cannula – mobile

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর নেতা চন্দন দত্ত (৬৩)।

শনিবার (৩০ মে) সকাল ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

চন্দন দত্তের বাড়ি চট্টগ্রাম নগরীর কাট্টলি এলাকায়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব মাসুম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘চন্দন দত্ত করোনা আক্রান্ত হয়ে গত ২৪ মে থেকে জেনারেল হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার চন্দন দত্তকে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিল। একজন পুলিশ সদস্য তাঁর জন্য প্লাজমা দান করেছিলে। শনিবার সকাল ১১টার দিকে তিনি মারা যান’

চন্দন দত্ত ডায়বেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন বলেও জানান ডা. আব্দুর রব।

এদিকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার নেতা চন্দন দত্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংগঠনটির সভাপতি প্রকৌশলী পরিমল চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ।

এক শোকবার্তায় তারা বলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার নেতা, অত্যন্ত সাহসী এবং সাংগঠনিক ব্যক্তিত্ব উত্তর কাট্টলী নিবাসী বাবু চন্দন দত্ত পরলোকগমন করেছেন। তার এই মৃত্যু আমাদের জন্য অত্যন্ত কষ্টের এবং বেদনার। ঐক্য পরিষদের বিভিন্ন কর্মসূচীতে তিনি অগ্রণী ভূমিকা পালন করতেন। যা আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করছি । আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও পরিবারের প্রতি জ্ঞাপন করছি গভীর সমবেদনা।

এআরটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm