s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

করোনায় চমেক হাসপাতালের সাবেক কর্মকর্তার মৃত্যু

ফটিকছড়ির লোক এসে দাফন করলো আনোয়ারায়

0

চট্টগ্রামের আনোয়ারায় করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আশরাফ উদ্দিনের (৭০) মৃত্যু হয়েছে। বুধবার (১৩ মে) ভোর ৬টায় নগরীর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশরাফ উদ্দিন উপজেলার চাতরী ইউনিয়নের বারিশ মোল্লার বাড়ির আবদুল খালেকের ছেলে।

বুধবার (১৩ মে) দুপুরে নিহতের নিজ বাড়ি উপজেলার চাতরী গ্রামের পারিবারিক কবরস্থানে জানাজা শেষে তাকে দাফন করা হয়। তবে আনোয়ারা উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কাউকে দাফনের সময় উপস্থিত থাকতে দেখা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফ উদ্দিন অসুস্থ হয়ে গত ৩১ এপ্রিল নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে করোনা উপসর্গ নিয়ে ৬ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার কাছ থেকে নমুনা নিয়ে পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা পজিটিভ আসে। পরে বুধবার ভোর ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তিনি চমেক থেকে অবসর নেওয়ার পর পরিবার নিয়ে চট্টগ্রামে থাকতেন।

চাতরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াছিন হিরু বলেন, করোনা আক্রান্ত ব্যক্তির নিজ বাড়িতে দাফনের কথা উপজেলা প্রশাসনকে জানিয়েছি। তার জানাজা ও দাফন কাজ ফটিকছড়ি নানুপুর মাদ্রাসার লোকজন ও স্বজনেরাই করেছে। এলাকার কেউ ছিল না।

Din Mohammed Convention Hall

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ নিয়ে আসার খবর এলাকার লোকজন জানিয়েছে। জানাজা ও দাফনের সময় স্বজন ছাড়া আর কেউ ছিল না।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

পিপিই-মাস্ক মানসম্মত কিনা সেই প্রশ্নও উঠছে

জটিল হচ্ছে লড়াই, করোনার থাবায় চট্টগ্রামের ১৯ চিকিৎসক

নারীদের তুলনায় ৫ গুণ বেশি পুরুষ আক্রান্ত

২১ থেকে ৪০— চট্টগ্রামে তরুণরাই করোনার সহজ শিকার

ksrm