আক্রান্ত
১১৩৮৫
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৪

করোনায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সাবেক সরকারি কর্মচারীর মৃত্যু

0
high flow nasal cannula – mobile

করোনায় আক্রান্ত হয়ে গত ১৪ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন কক্সবাজার জেলা প্রশাসকের সাবেক কর্মচারী মোহাম্মদ হাশেম। একটানা ১৪ দিন লড়াই করেও অবশেষে মঙ্গলবার (২৬ মে) করোনার কাছে হার মানলেন এই সাবেক সরকারি কর্মচারী।

কক্সবাজার শহরের টেকপাড়ার বাসিন্দা মোহাম্মদ হাশেম (৬২) এর মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাইয়ের ছেলে মেজবাহ উল্লাহ ভূট্টো। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে জানান, মোহাম্মদ হাশেম মঙ্গলবার (২৬ মে) সকাল ৯টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি আরও জানান, বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হওয়ার পর মোহাম্মদ হাশেমকে উন্নত চিকিৎসার জন্য গত ২০ রমজান (১৪ মে) চট্টগ্রামের করোনা ডেডিকেটেড চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মোহাম্মদ হাশেম মারা যান।

ভূট্টো জানান, চট্টগ্রাম থেকে করোনার স্বাস্থ্যবিধি মেনে প্যাকেটজাত করে লাশ কক্সবাজার আনার প্রক্রিয়া চলছে। লাশ আনার পর টেকপাড়া জামে মসজিদ কবরস্থানে দাফন করা হবে।

সূত্র মতে, মোহাম্মদ হাশেমের পরিবারে তিনি ছাড়াও তার স্ত্রী, ডাক্তার ছেলে ও পুত্রবধূও করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে মোহাম্মদ হাশেমসহ কক্সবাজার জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৬ জন মারা গেলেন। এদের মধ্যে কক্সবাজার শহরে ৪ জন, চকরিয়া উপজেলায় একজন ও রামু উপজেলায় কাউয়ারখোপ ইউনিয়নে একজন মারা যান।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm