s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

করোনায় চট্টগ্রামে এক পুলিশ সদস্যের মৃত্যু

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এক সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা মোহাম্মদ সাহেব আলী নামে ওই পুলিশ সদস্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানার নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন পুরান আদালত পাড়া এলাকায়। সেখানে আত্মীয় স্বজন ছাড়াও পুলিশ সদস্যদের অংশগ্রহণে তাঁর জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়।

সিএমপি সূত্রে জানা গেছে মোহাম্মদ সাহেব আলী গত ২৮ জানুয়ারি দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঠানো করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ২৯ জানুয়ারি তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাস পরীক্ষা করা হলে তিনি কোভিড ১৯ পজিটিভ শনাক্ত হন।

সাহেব আলীর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Din Mohammed Convention Hall

মোহাম্মদ সাহেব আলী ১৯৮৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এআরটি/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm