করোনায় কড়াকড়ি, তবু চলছে অনুপ বিশ্বাসের মদের মহাল (ভিডিওসহ)

0

করোনাভাইরাস ঠেকাতে জনসমাগম ও চলাফেরায় সরকারি কড়াকড়ির মধ্যেই চট্টগ্রামের কোতোয়ালী পাথরঘাটা এলাকায় চলছে রমরমা চোলাই মদের ব্যবসা। সেখানে খোদ মদের মহালের স্বত্ত্বাধিকারী অনুপ বিশ্বাসের উপস্থিতিতেই চলছে এই চোলাই মদের রমরমা বেচাকেনা। অথচ এই মদের মহালের ১৫ মিটার দূরত্বে রয়েছে পাথরঘাটা বিট পুলিশ ক্যাম্প।

বৃস্পতিবার (২৬ মার্চ) দুপুরে ফিশারীঘাট এলাকার অনুপ বিশ্বাসের মদের মহাল ঘিরে এমন চিত্র দেখা গেছে। সেখানে চোলাই মদ বিক্রির একটি ভিডিও ক্লিপ সংগ্রহ করেছে চট্টগ্রাম প্রতিদিন। চট্টগ্রাম প্রতিদিনের কাছে আসা ছবি ও ভিডিওতে চট্টগ্রামজুড়ে আলোচিত মদ ব্যবসায়ী অনুপ বিশ্বাসকে সবুজ পাঞ্জাবি পরিহিত অবস্থায় মদের মহালটির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

স্থানীয়রা বলছেন, দেশের এই কঠিন ক্রান্তিকালে সরকারের নির্দেশ উপেক্ষা করে বেপরোয়াভাবে সকাল থেকে রাত পর্যন্ত চলছে মদ বেচাকেনার মহোৎসব। যেখানে প্রশাসনের পক্ষ থেকে রাস্তায় চলাফেরায়ও কঠোরভাবে সতর্ক করে দিচ্ছে, সেখানে মদ বিক্রি হচ্ছে রীতিমতো উৎসবের কায়দায়।

ফিশারীঘাট এলাকার বাসিন্দা এনামুল হক বলেন, ‘রাস্তায় চলাফেরা করতেই যেখানে কড়াকড়ি করেছে সরকার, সেখানে ফিশারীঘাট এলাকায় কিভাবে অনুপ বিশ্বাসের মদের মহাল চালু রাখা হল? আবার সেখান থেকে মাদকও কিভাবে বিক্রি করা হচ্ছে?’

বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মহানগরের পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ জোন) মেহেদী হাসান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সকালে এই বিষয়টি শুনেছিলাম। এখন সেখানে লোকজনের জড়ো হওয়া এবং মদের মহালটি খোলা আছে কিনা খবর নিচ্ছি। ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, দেশের করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আজ বৃস্পতিবার (২৬ মার্চ) থেকে ৪ এপ্রিল নির্দিষ্ট দোকান ও প্রতিষ্ঠান ছাড়া বাকি সব ধরনের দোকানপাট বন্ধ রাখতে নির্দেশ জারি করে সরকার। ২৪ মার্চ থেকে শুরু হয় সেনাবাহিনীর ‘ইন এইড টু দ্য সিভিল পাওয়ার’ অপারেশন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন