s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

চট্টগ্রামের লোক/ করোনায় কুয়েতে মারা গেলেন প্রথম বাংলাদেশি

0

কুয়েতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার এক প্রবাসী মারা গেছেন। আব্দুল আউয়াল নামে ওই প্রবাসীর বয়স ৬৫ বছর। গত ৩ মার্চ তিনি বাংলাদেশ থেকে কুয়েতে ফিরেছিলেন। কুয়েতে করোনাভাইরাসে সংক্রামিত হয়ে মারা যাওয়া প্রথম বাংলাদেশি নাগরিক তিনি।

জানা গেছে, এপ্রিলের শুরুর দিকে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হন। সেখানে কুয়েতের একটি হাসপাতালে গত ৮ দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। আব্দুল আউয়ালের পারিবারিক সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আব্দুল আওয়ালের ছেলে জুয়েল রানা জানিয়েছেন, ৭ এপ্রিল কুয়েতের আমেরি হাসপাতালে করোনা পরীক্ষা করালে করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হন তিনি। এর পর ১০ এপ্রিল জাবের আল আহমেদ হাসপাতালে নেয়া হয় উনাকে। শ্বাসকষ্ট বেড়ে গেলে ১১ এপ্রিল থেকে ওই হাসপাতালের আইসিইউতে ছিলেন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।

তবে পিতার দাফন কাফনের বিষয়ে এখন পর্যন্ত সুনির্দিষ্ট কিছু জানেন না বলেই চট্টগ্রাম প্রতিদিনকে জানিয়েছেন জুয়েল। জুয়েল নিজেও একজন কুয়েত প্রবাসী। গত ৩ মার্চ পিতার সাথে তিনিও বাংলাদেশ থেকে কুয়েতে ফিরেছিলেন।

জুয়েল ছাড়াও আব্দুল আওয়ালের আরও এক ছেলে ও ৪ ভাই কুয়েত প্রবাসী বলে জানা গেছে। এর আগে আব্দুল আউয়াল যেই রুমে থাকতেন সেই রুমে আরও একজন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছিলেন।

Din Mohammed Convention Hall

এআরটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm