আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

করোনায় আক্রান্ত নায়িকা পপির শারীরিক অবস্থা ভালো নেই

0

করোনায় আক্রান্ত হয়েছেন দেশের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা ও মডেল সাদিকা পারভিন পপি। করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে তিনি নমুনা পরীক্ষা করান। গত ২২ জুলাই তিনি ফলাফল জানতে পারেন পজিটিভ। এরপর থেকে খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি। খুলনা থেকে তিনি নিজেই খবরটি জানিয়েছেন। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই তিনি খুলনাতে নিজ বাড়িতে অবস্থান করছেন।

প্রথম দিকে পরিবারের সহযোগিতায় পপি নিজেই শহরের বিভিন্ন জায়গায় স্বল্প আয়ের মানুষকে সহায়তা দিয়েছেন। প্রায় দেড় মাস ধরে এই সহযোগিতার কাজ অব্যাহত রাখেন তিনি। পরে করোনোর প্রকোপ বেড়ে গেলে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেন তিনি।

পপি জানান, ‘বেশ কিছুদিন হলো তাঁর জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পেয়েছেন তিনি।’

পপিরি শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল। বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। এ পর্যন্ত মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররেও ভূষিত হয়েছেন তিনি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm