আক্রান্ত
১১৭৬৪
সুস্থ
১৪১৪
মৃত্যু
২১৬

করোনায় আক্রান্ত চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. শাহবাজ

0
high flow nasal cannula – mobile

করোনা আক্রান্তদের চিকিৎসা দিতে গিয়ে এবার আক্রান্ত হলেন কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ। এ নিয়ে চকরিয়ায় গত ২৪ ঘন্টায় আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (৩০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আমির হামজা।

তিনি বলেন, করোনা সংক্রমণের প্রথম থেকে ফ্রন্টলাইনে থেকে রোগীদের সেবা দিচ্ছিলেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ। এর আগে হাসপাতালের কয়েকজন চিকিৎসক-নার্স ও বেশ কয়েকজন স্টাফ করোনার কবলে পড়েন। তাদের অনেকে সুস্থ হয়ে কাজেও যোগ দিয়েছেন। তবে শেষমেষ হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তাও করোনায় আক্রান্ত হলেন।

তিনি আরও জানান, ২৯ জুন পর্যন্ত চকরিয়ায় ৩২২জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার বিপরীতে সুস্থ হয়েছেন ২৬ জন। বেশিরভাগই বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মারা গেছেন ৬ জন। আক্রান্তদের মধ্যে যাদের অবস্থা একটু ক্রিটিকেল ছিল তাদের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। এখন হাসপাতালে ১১ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও তিনি জানান।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ করোনা আক্রান্তের কথা স্বীকার করে বলেন, যেহেতু সবসময় করোনা আক্রান্তদের চিকিৎসা দিয়েছি, আক্রান্ত হওয়াটা অস্বাভাবিক কিছু না। গতকাল (মঙ্গলবার) রিপোর্টে আমার পজিটিভ এসেছে। আমি মোটামুটি সুস্থ আছি। জ্বর আছে আর সামান্য শ্বাসকষ্টও হচ্ছে। আপাতত বাসায় চিকিৎসা নিচ্ছি। যদি প্রয়োজন হয় হাসপাতালে ভর্তি হবো।

তিনি আরও বলেন, আশাকরি সকলের ভালোবাসা ও দোয়ায় দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm