আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

করোনায় আক্রান্ত কোতোয়ালীর ওসি মহসীন

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি থানা কোয়ার্টারে কোয়ারেন্টাইনে আছেন।

বিষয়টি তিনি নিজেই চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন।

ওসি মহসিন বলেন, ঈদের দিন (১ আগস্ট) সন্ধ্যায় হালকা জ্বর অনুভব করি। তখন থেকেই নিজেকে গুটিয়ে কোয়ারেন্টাইনে চলে আসি। এখনও হালকা জ্বর আছে। শরীর এবং মাথায় প্রচণ্ড ব্যথা রয়েছে। কাশি আছে, শরীরও দুর্বল।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, টানা ৪ দিনে জ্বরমুক্ত না হওয়ায় মঙ্গলবার (৪ আগস্ট) দামপাড়াস্থ বিভাগীয় পুলিশ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলাম। বুধবার বিকেলে ল্যাব থেকে মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানানো হয়েছে।

প্রসঙ্গত, করোনার শুরু থেকেই ত্রাণ বিতরণ, আক্রান্তদের হোম কোয়ারেন্টইন নিশ্চিত করণ, খাদ্য সহায়তা বিতরণসহ নানামূখী কাজ করে প্রশংসিত ওসি মহসিন। এ পর্যন্ত কোতোয়ালী থানায় কর্মরত ৩৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে সবাই সুস্থ। সবাই সুস্থ হওয়ার পর আক্রান্ত হলেন ওসি নিজেই। এ কয়দিনে তার সংস্পর্শে যারা আসছে তাদের তালিকা করা হচ্ছে। তাদেরকেও কোয়ারেন্টাইনে রাখা হবে।

করোনা আক্রান্ত ওসি মহসিন দ্রুত সুস্থ হয়ে কাজে ফেরার প্রত্যয় ব্যক্ত করে বলেন, কাজকে ভালবাসি, তাই কাজটাকে খুব মিস করছি। সবার ভালোবাসা আর দোয়াই আবারও ফিরতে চাই। শেষ করতে চাই অসমাপ্ত কাজগুলো।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

জেলা প্রশাসনের অভিযানে একজনের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

কোর্ট বিল্ডিং এলাকার ফটোকপির দোকানে জাল খতিয়ানের ব্যবসা

ksrm