আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

করোনার কবলে প্রাথমিকের ৩২৯ শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা, চট্টগ্রাম বিভাগে ৮৬

0
high flow nasal cannula – mobile

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীসহ প্রাথমিক শিক্ষার মাঠ পর্যায়ের ৩২৯ জন কর্মকর্তা-কর্মচারী এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মারা গেছেন ৬ জন। আক্রান্তদের মধ্যে শিক্ষক ২৫৫ জন, কর্মকর্তা ৩৭ জন, কর্মচারী ২৩ জন এবং শিক্ষার্থী রয়েছেন ১৪ জন।

বুধবার (২৪ জুন) প্রাথমিক শিক্ষা অধিদফতরের সর্বশেষ করোনা আপডেট থেকে জানা গেছে, মোট ৩২৯ জন আক্রান্তদের মধ্যে চিকিৎসাধীন রয়েছেন ২৭৫ জন। অন্যদিকে সুস্থ হয়েছেন ৪৮ জন। এ পর্যন্ত মারা যাওয়া ছয় জনের মধ্যে পাঁচ জন শিক্ষক এবং একজন কমর্কতা রয়েছেন।

করোনায় আক্রান্তদের মধ্যে চট্টগ্রাম বিভাগে রয়েছেন ৮৬ জন, ঢাকা বিভাগে ১১৮ জন, রাজশাহী বিভাগে ২৪ জন, খুলনা বিভাগে ১৮ জন, বরিশাল বিভাগে ২০ জন, সিলেট বিভাগে ৩৫ জন, রংপুর বিভাগে ১৭ জন এবং ময়মনসিংহ বিভাগে ১১ জন।

অন্যদিকে করোনামুক্ত হয়েছেন চট্টগ্রাম বিভাগে ১৩ জন, ঢাকা বিভাগে ১৭ জন, রাজশাহী বিভাগে শূন্য, খুলনা বিভাগে ৫ জন, বরিশাল বিভাগে ৩ জন, সিলেট বিভাগে ৪ জন, রংপুর বিভাগে ২ জন এবং ময়মনসিংহ বিভাগে ৪ জন।

করোনায় মারা গেছেন চট্টগ্রাম বিভাগে ১ জন, ঢাকা বিভাগে ৪ জন, বরিশাল বিভাগে ১ জনসহ মোট ৬ জন। মারা যাওয়া এই ৬ জনের মধ্যে একজন কর্মকর্তা এবং ৫ জন শিক্ষক রয়েছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm