করোনারোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল ডায়মন্ড সিমেন্ট

0

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় করোনারোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেছে ডায়মন্ড সিমেন্ট লিমিটেড। একই সঙ্গে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাছের চারাও বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।

শনিবার (৩১ জুলাই) দুপুরে কর্ণফুলী উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা কাছে প্রতীকীভাবে কিছু অক্সিজেন সিলিন্ডার ও গাছের চারা আনুষ্ঠানিকভাবে তুলে দেন ডায়মন্ড সিমেন্টের ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আব্দুর রহিম।

এ সময় চরপাথরঘাটা সামাজিক সংগঠন সমন্বয় পরিষদের সদস্য সচিব মুহাম্মদ সেলিম হক, সাউথ চট্টগ্রাম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউছুপ আলী, ডায়মন্ড সিমেেন্টের ম্যানেজার (ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন) মো. আমান উল্লাহ চৌধুরী ও সহকারী ম্যানেজার মোশাররফ হোসেন, চরপাথরঘাটা সামাজিক সংগঠন সমন্বয় পরিষদের স্বাস্থ্য বিভাগের প্রধান সমন্বয়ক মার্শাল মনির, প্রচার বিভাগের প্রধান ফরিদ জুয়েল, অর্থ বিভাগের প্রধান মো. সেলিম খান, সাইফুদ্দীন সাইফ, জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসাইন, রমজান আলী রুমু উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা বলেন, কর্ণফুলী উপজেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। আগে কোভিড হাসপাতালে যত রোগীর চিকিৎসা দেওয়া হতো এখন তা উপজেলা পর্যায়ে দেওয়া হচ্ছে। এই মুহূর্তে এই সিলিন্ডারগুলো আমাদের জন্য অনেক উপকারে আসবে।

ডায়মন্ড সিমেন্টের ডিজিএম আব্দুর রহিম বলেন, ডায়মন্ড সিমেন্ট দেশের যে কোন দুর্যোগে সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও এর ব্যতিক্রম হয়নি। কর্ণফুলী উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়, সেই জন্য যত অক্সিজেন প্রয়োজন হবে ডায়মন্ড সিমেন্ট তা সরবরাহ করার চেষ্টা করবে।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm