আক্রান্ত
২৪৩৯৮
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৮

করোনামুক্ত হয়ে চট্টগ্রাম দলে ফিরলেন মুমিনুল

0

খবরটিতে দেশের ক্রিকেটপ্রেমিদের পাশাপাশি সবচেয়ে বেশি খুশি নিশ্চয় গাজী গ্রুপ চট্টগ্রাম দল। কেননা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট শুরুর আগমুহূর্তে সুখবর দিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। প্রাণঘাতী করোনা থেকে মুক্তি পেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে দ্বিতীয় করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে মুমিনুলের। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণে আর কোনো বাধা রইল না বাঁহাতি এই ব্যাটসম্যানের। এর আগে গত ১০ নভেম্বর সস্ত্রীক করোনা আক্রান্ত হন মুমিনুল। এরপর থেকে তিনি আইসোলেশনেই ছিলেন। শারীরিক অবস্থা মোটামুটি ভালো থাকায় চিকিৎসা নিয়েছেন বাসায়ই।

করোনা থেকে সেরে ওঠার আগেই জাতীয় দলের টেস্ট অধিনায়ককে দলে ভিড়িয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। এখন করোনা নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের প্রথম ম্যাচে ২৬ নভেম্বর খেলতে নামবে মুমিনুলের দল গাজী গ্রুপ চট্টগ্রাম। এই লড়াইয়ে তাদের প্রতিপক্ষ বেক্সিমকো ঢাকা।

করোনামুক্ত হওয়ার খবর শুনে মাথা থেকে এক পাহাড় বোঝা নেমে গেছে মুমিনুলের। স্বস্তির নিঃশ্বাস ফেলে তিনি বলেন, ‘বড় বোঝা নেমে গেল। সামনে টুর্নামেন্ট, এর আগে এমন বসে থাকা… যাক আলহামদুলিল্লাহ এখন সুস্থ আছি। মাঠে ফিরতে হবে দ্রুত। হাতে সময় আছে। আশা করছি সমস্যা হবে না।’

গাজী গ্রুপ চট্টগ্রাম দলে আরো আছেন মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

মারা গেছে দুটি বাচ্চা, মৃত্যুর সঙ্গে লড়ছে আরেকটি

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ পাচ্ছে না বাঘের বাচ্চা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে চট্টগ্রামের উড়ন্ত সূচনা

ঢাকাকে ‘চট্টগ্রাম চেনালেন’ সৌম্য-লিটন, সাথে ছিলেন বোলাররাও

ksrm