কনফিডেন্স সল্ট মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0

বর্তমান সময়ে ভালো ক্যামেরাযুক্ত মোবাইল ফোন আছে প্রায় সবার হাতে হাতে। কিন্তু, সেই মোবাইল ক্যামেরা একটু সৃজনশীল উপায়ে ব্যবহার করতে জানলে অনেক অভিনব ও দারুন কিছু করা সম্ভব।

সোমবার (১৩ জানুয়ারি) আয়োজিত কনফিডেন্স সল্ট মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অনলাইনভিত্তিক চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হওয়া এ প্রতিযোগিতার ইভেন্ট অ্যান্ড আইডিয়া পার্টনার ছিল হুইজ কমিউনিকেশন্স।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কনফিডেন্স সল্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদিউল ইসলাম এফসিএ। অতিথি ছিলেন সমাজকর্মী কানিজ ফাতেমা, দৃষ্টি চট্টগ্রামের সভাপতি ও হুইজ কমিউনিকেশন্সের ম্যানেজিং ডিরেক্টর মাসুদ বকুল, শাহেদ সরওয়ার এফসিএমএ, দৈনিক আজাদীর সহ-সম্পাদক রেজাউল করিম, যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক ও বিতার্কিক সাইফ চৌধুরী, কনফিডেন্স সল্ট লিমিটেডের হেড অব মার্কেটিং সরদার নওশাদ ইমতিয়াজ এবং হুইজ কমিউনিকেশন্সের ডিরেক্টর (এডমিন) কাজী আরফাত।

কনফিডেন্স সল্টের ব্যবস্থাপনা পরিচালক সাদিউল ইসলাম বলেন, মোবাইল ব্যবহার করে যে অনেক সৃজনশীল কাজও করা যায়, এই প্রতিযোগিতা তারই প্রমাণ। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এ প্রতিযোগিতায় বিজয়ীদের ছবি দিয়ে ২০২০ সালের কনফিডেন্সের সল্টের ক্যালেন্ডার সাজানো হয়েছে। যা নিঃসন্দেহে বিজয়ীদের জন্য অনেক সম্মানের একটি বিষয়। ভবিষ্যতে আরও বড় পরিসরে এ প্রতিযোগিতায় কনফিডেন্স সল্ট থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

অতিথিদের সঙ্গে বিজয়ীরা
অতিথিদের সঙ্গে বিজয়ীরা

হুইজ কমিউনিকেশন্স’র ব্যবস্থাপনা পরিচালক মাসুদ বকুল বলেন, ‌‘তরুণদের মেধা ও মননকে একটু সহযোগিতা করলে ভালো কিছু করা সম্ভব তার একটি উদাহরণ এ মোবাইল ফটো কনটেস্ট। ছবি তোলার ক্ষেত্রে আমাদের তরুণদের যে সৃজনশীলতা তা এই প্রতিযোগিতার মাধ্যমে উঠে এসেছে।

এবারের প্রতিযোগিতায় সারাদেশ থেকে সর্বমোট ৩০৫০টি ছবি পাঠানো হয়। যার মধ্যে থেকে বিচারকদের রায়ে ৬টি ছবি চূড়ান্তভাবে মনোনীত হয়।

প্রতিযোগিতার বিজয়ীরা হলেন- মুন্না আশিকুল মাওলা, ফাইরুজ জাইমা, ফিরোজ শাহ আলম, মোহাম্মদ উজ্জ্বল মিয়া, মাসুদ রানা ও এসকে সাকিব হোসান।

অনুষ্ঠানে বিজয়ীদেরকে নগদ প্রাইজমানি, সনদপত্র, মনোনীত ছবিযুক্ত ফ্রেম ও ক্যালেন্ডার এবং অন্যান্য উপহারসামগ্রী প্রদান করা হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন