কক্সবাজার সৈকতে পাওয়া গেল ২ যুবকের লাশ

0

কক্সবাজার সমুদ্র সৈকতের পৃথক স্থান থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪) সকাল সাড়ে ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের উখিয়ার ইনানী সমুদ্র সৈকতে সাগর থেকে ভেসে আসে এক যুবকের লাশ। খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই যুবকের আনুমানিক বয়স ৩০ বছর।

অপরদিকে একই সময়ে শহরের কবিতা চত্বরের ঝাউবাগানে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় আরেক যুবকের লাশ। তার আনুমানিক বয়স ২০-২২ বছর বলে ধারণা করা হচ্ছে।

লাশ দুটির পরিচয় এখনও শনাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির পরিদর্শক অলিউর রহমান বলেন, ‘মঙ্গলবার সকালে ইনানীর সমুদ্র সৈকতে এক যুবকের লাশ ভেসে আসে। খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে তার পরিচয় মেলেনি। পুলিশ তার মৃত্যুর কারণ ও পরিচয় শনাক্তে কাজ করছে।’

Yakub Group

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নাছির উদ্দিন মজুমদার বলেন, ‘কবিতা চত্বর এলাকা থেকে ঝাউগাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে লাশের পরিচয় জানা যায়নি। বর্তমানে লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর অথবা তার পরিচয় পাওয়া গেলে স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানা যাবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm