কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন ১৩ ডিসেম্বর

কক্সবাজার জেলা আওয়ামী লগের সম্মেলন ও কাউন্সিল আগামী ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সময় স্বল্পতার মধ্যেও প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে একথা জানিয়েছে জেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে নেতারা জানান, গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রীর জনসভা বাস্তবায়ন করার পর খুব কম সময় রয়েছে। তারপরও কেন্দ্রের নির্দেশনা বাস্তবায়ন করার জন্য জেলা আওয়ামী লীগ বদ্ধপরিকর। তাই দ্রুত সময়ের মধ্যে সব গুছিয়ে ১৩ ডিসেম্বর সম্মেলন ও কাউন্সিল আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের উন্নয়ন করেছেন। কক্সবাজারকে বদলে দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী কক্সবাজারকে সুইজারল্যান্ড করার প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং সেভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন। বিরোধী দল দেশের টাকা আত্মাসাতের যে কথা বলে তার কোনো ভিত্তি নেই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রনজিত দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাপস রক্ষিত, ত্রাণ বিষয়ক ইউনুছ বাঙালি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, ও পৌর আওয়ামী লীগের সভাপতি সভাপতি নজিবুল ইসলাম।

এদিকে জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে দলের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য তৈরি হয়েছে। একই সঙ্গে সম্ভাব্য প্রার্থীরা সরব হয়ে উঠেছেন।

Yakub Group

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm