আক্রান্ত
১১৪৯০
সুস্থ
১৩৫৫
মৃত্যু
২১৬

কক্সবাজারে ২৯ মুচি পরিবারকে ত্রাণ দিলেন কউক চেয়ারম্যান

0
high flow nasal cannula – mobile

কক্সবাজার পৌর শহরের লালদীঘি পাড়ে বসবাসকারী ২৯টি মুচি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ।শুক্রবার (৩ এপ্রিল) জুমার নামাজের পর কউক চেয়ারম্যান নিজেই এসব পরিবারকে ত্রাণসামগ্রী তুলে দেন।

এ সময় কউক চেয়াম্যানের হাত থেকে ত্রাণ নিতে গিয়ে কান্না করতে দেখা যায় কয়েকটি পরিবারের সদস্যদের। কারণ, করোনা শুরুর পর থেকে এখন পর্যন্ত কোনো ত্রাণ পাননি তারা।

এ সময় তিনি করোনার ভয়াবহতা সম্পর্কে অবগত করে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন।

জানা গেছে, কউক চেয়ারম্যানের নিজস্ব তহবিল থেকে কক্সবাজারে বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে লালদীঘির ২৯ পরিবারকে এ ত্রাণ সহায়তা দেওয়া হয়। ত্রাণের মধ্যে ছিল- চাল, আলু, ডাল, পেঁয়াজ ও তেল।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ বলেন, কখন কার মৃত্যুর ডাক আসে একমাত্র আল্লাহ ভালো জানেন। ধনিদের উচিত এ দুর্যোগে সাধ্যমতো আশেপাশের গরীব দুঃখী মানুষের সহায়তা করা। এ সময় তিনি নিজস্ব তহবিল থেকে সাধ্যমতো ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান।

উল্লেখ্য, কউক চেয়ারম্যান তার নিজ তহবিল থেকে কক্সবাজার সদরের ৫০০ পরিবারসহ শহরের বিভিন্ন এলাকায় ত্রাণসামগ্রী দিয়েছেন শ্রমিক পরিবারকে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm