কক্সবাজারে সড়কে ঝরলো দুই প্রাণ, আশঙ্কাজনক আরও ৩

0

কক্সবাজারের ঈদগাঁওয়ে যাত্রীবাহী পূর্বাণী বাস ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও মেহের ঘোনা ফরেস্ট অফিস সংলগ্ন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনার পর উদ্ধারে অংশ নেয়া আনোয়ার হোসেন জানান, বাসা ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘষের ঘটনায় সিএনজি চালক জিসান ও যাত্রী তসলিমা আকতার ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হন আরও তিনজন। আহতদের সবার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় বাসিন্দা ও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপার মৌলানা নূরুল আজিম জানান, কক্সবাজারগামী সিএনজি গাড়ি ও চট্টগ্রামমুখী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি বেবিট্যাক্সিটি বাসের নিচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়। তিনি জানান, নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, নিহত দুইজন ছাড়াও আশঙ্কাজনক অবস্থায় শফিকুর রহমান ও ছেনুয়ারা বেগম নামের অপর দুই যাত্রীসহ তিনজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Yakub Group

এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পাশাপাশি নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm