কক্সবাজারে পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপে তরুণীর লাশ, প্রেমিক আটক

0

পর্যটন নগরী কক্সবাজারের হোটেলে আবারও মিলল তরুণীর লাশ। এবার কক্সবাজারের পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপেই রহস্যজনক মৃত্যু হয়েছে এক তরুণীর। এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া প্রেমিককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) সন্ধ্যায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে ওই তরুণীকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

জানা যায়, স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রয়েল টিউলিপের একটি কক্ষ ভাড়া নিয়েছিলেন ওই তরুণ-তরুণী। কিন্তু ওই তরুণী বিকেলে অসুস্থ হয়ে পড়লে তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। কিন্তু দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, বুধবার দুপুরের দিকে রয়েল টিউলিপের ৫১০১ নম্বর রুমে উঠেন মারফুয়া খানম (২৩) ও নাছির উদ্দিন (২৬) নামের ওই দুই তরুণ-তরুণী। এরপর ব্যাগসহ অন্যান্য জিনিসপত্র হোটেলের রুমে রেখে তারা সমুদ্রসৈকতে যান। দুপুরের দিকে তারা ফিরে আসেন এবং লাঞ্চ সেরে নিজেদের রুমে চলে যান। এর কিছুক্ষণ পর জানানো হয়, তরুণীর শ্বাসকষ্ট হচ্ছে। দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বলেন, ওই তরুণীর মরদেহ ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে স্বামী পরিচয় দেওয়া নাছির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, তারা প্রেমিক-প্রেমিকা ছিল।

Yakub Group

তিনি আরও বলেন, ওই তরুণীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা কক্সবাজারে এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওই তরুণীর বাড়ি ঢাকার পল্লবীতে বলে জানা গেছে।

এর আগে, একইদিন কলাতলীর বীচ হলি ডে নামে একটি আবাসিক হোটেল বন্ধুদের সাথে বেড়াতে এসে অতিরিক্ত মদ্যপানে মারা যান ঢাকা থেকে যাওয়া লাবণী আক্তার নামের এক তরুণীর। সেই ঘটনায় দুজন পালিয়ে গেলেও গ্রেপ্তার করা হয় দুই বন্ধুকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm