কক্সবাজারে দুই পর্যটকের রগ কেটে দিল ছিনতাইকারীরা

0

কক্সবাজারে দুই পর্যটককে হাত ও পায়ের রগ কেটে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে শহরের ভিআইপি রোড এলাকার সার্কিট হাউজের নিচে এ ঘটনা ঘটে। আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

আহতরা হলেন মহেশখালী উপজেলার পুটিবিলা এলাকার মো. হোছেনের ছেলে ইমরুল হাসান (২২) ও তার নিকটাত্মীয় টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার মুরাদ (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই পর্যটক সমুদ্র সৈকতে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় কক্সবাজার শহরের সার্কিট হাউজ এলাকায় পৌঁছলে তাদের টমটম (ইজিবাইক) থামায় ৪-৫ জনের একদল ছিনতাইকারী। একপর্যায়ে দুই যুবককে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে এবং হাত ও পায়ের রগ কেটে দিয়ে সর্বস্ব ছিনিয়ে নেয়। ঘটনাস্থলে তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে দুই যুবককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে আহত ইমরুল হাসান ও মুরাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কর্তব্যরত ডাক্তার জানান, আহতদের মধ্যে ইমরুল হাসানের অবস্থা আশংকাজনক।

কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘ছিনতাইয়ের ঘটনার সাথে সাথেই পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশের সদস্যরা মাঠে কাজ করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে অপরাধীরা আইনের আওতায় আসবে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন