কক্সবাজারের পথে পথে বিক্ষোভ, সড়কের দখল নিল মেয়র মুজিবের সমর্থকরা

যুবলীগ নেতা হত্যাচেষ্টা মামলায় আসামি করার পাল্টা

কক্সবাজারের যুবলীগ নেতা মোনাফ সিকদার হত্যাচেষ্টা মামলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে আসামি করায় তার কর্মী-সমর্থকরা শহরের বিভিন্ন স্থানে প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছেন। এই ঘটনায় কক্সবাজার শহরে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগ নেতা মোনাফ সিকদারকে গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলাকে ঘিরে রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার শহরের প্রতিটি সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এতে পর্যটন এলাকা কলাতলীসহ প্রধান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৮টা) শহরের প্রতিটি সড়কের মোড়ে মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছে মেয়র মুজিব সমর্থকরা।

সরেজমিনে দেখা যায়, পুরো কক্সবাজার শহরের যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়াও পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। রাস্তার পাশের দোকানপাট বন্ধ হয়ে গেছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনাফ সিকদারকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় রোববার (৩১ অক্টোবর) বিকালে মেয়র মুজিবুর রহমানসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গুলিবিদ্ধ মোনাফ সিকদারের বড় ভাই মো. শাহজাহান বাদী হয়ে মামলাটি করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াস।

গত বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা পয়েন্ট এলাকায় মোনাফ সিকদারসহ দুজনকে গুলি করে পালিয়ে যায় কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত। বর্তমানে মোনাফ সিকদার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!