আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

ওয়েল গ্রুপের ছালামসহ পরিবারের ১৮ জন করোনায়, ইমপেরিয়ালে ভর্তি পাঁচজন

0

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুচ ছালামসহ তার পরিবারের ১৮ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তাদের মধ্যে পাঁচজনকে ইমপেরিয়াল হসপিটালে ভর্তি করানো হয়েছে।

ইম্পেরিয়াল হসপিটালে ভর্তি করানো পরিবারের পাঁচজনই পরিবারের নারী সদস্য। এরা হলেন আব্দুচ সালামের মা সৈয়দা মাবিয়া খাতুন এবং ছোট ভাই সৈয়দ নুরুল ইসলাম নুরুর স্ত্রী, সৈয়দ সিরাজুল ইসলাম কমুর স্ত্রী, সৈয়দ শহীদুল ইসলামের স্ত্রী ও সৈয়দ তারেকুল ইসলামের স্ত্রী।

পরিবারের পুরুষ সদস্যদের মধ্যে আব্দুচ ছালাম, সৈয়দ নুরুল ইসলাম, সৈয়দ তারেকুল ইসলামের করোনা পজিটিভ। সৈয়দ সিরাজুল ইসলাম কমু ও সৈয়দ নজরুল ইসলাম করোনামুক্ত রয়েছেন।

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার এই একান্নবর্তী শিল্পপতি ও রাজনৈতিক পরিবারের তিন নারী সদস্য ছাড়া বাকিরা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। পরিবারের একাধিক সদস্যের শরীরে জ্বর দেখা দেওয়ায় তারা নগরীর ইমপেরিয়াল হসপিটাল ল্যাবে করোনা পরীক্ষার নমুনা দেন। এতে পরিবারের বিভিন্ন স্তরের সদস্যদের ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত সৈয়দ নুরুল ইসলাম সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন।

করোনা পজিটিভ হলেও আব্দুস ছালামসহ সবার শারীরিক অবস্থা ভালো আছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm