s alam cement
আক্রান্ত
৩১৭৪৪
সুস্থ
৩০০২০
মৃত্যু
৩৬৬

ওয়েবপোর্টালের বিরুদ্ধে মামলা করলেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী

0

চট্টগ্রাম নগরীর লালখান বাজারকেন্দ্রিক অনুমোদনহীন নিউজপোর্টাল বাংলাধারার বিরুদ্ধে চট্টগ্রামের একটি আদালতে মামলা দায়ের হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে এ মামলাটি দায়ের করেন দেলোয়ার হোসেন ফরহাদ। তিনি ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও নগর স্বেচ্ছাসেবক লীগের নেতা।

মামলায় চকবাজার এলাকায় কিশোর গ্যাং নিয়ে একটি প্রতিবেদনে তাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ আনা হয়। প্রতিবেদনটি করেন বাংলাধারার প্রতিবেদক রুবেল দাশ।

মামলার বিবরণে বলা হয়, কাউন্সিলর প্রার্থী হওয়ার পর থেকে এলাকার একটি অপরাধী চক্র দেলোয়ার হোসেন ফরহাদকে রাজনৈতিক ও সামাজিকভাবে ঘায়েল করার পাশাপাশি তার সম্মান ক্ষুন্ন করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর ধারাবাহিকতায় মামলার আসামিরা ‘প্রশাসনের উদাসিনতায় চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের আধিপত্য, আতংকে সাধারণ মানুষ’ শিরোনামে বাংলাধারা নামের একটি পোর্টালে ভিডিও ক্লিপ প্রচার করে।

জানা যায়, বাংলাধারার ওই প্রতিবেদনে সুকৌশলে চকবাজার কিশোর গ্যাং লিডার নুর মোস্তাফা টিনু ও সাদ্দাম হোসেন ইভানের নামও আনা হয়। সিএমপির তৈরি করা চকবাজরের কিশোর গ্যাংয়ের তালিকায় কিংবা কোনো সংস্থার তালিকায় নাম না থাকার পরও দেলোয়ার হোসেন ফরহাদের নাম ‘কিশোর গ্যাংয়ের নেতা’ হিসেবে প্রচার করা হয়। বরং এসব তালিকায় উঠে আসা চকবাজারের ২৫ থেকে ৩০ জনের নাম বাদ দিয়েই প্রতিবেদনটি প্রচার করা হয় উদ্দেশ্যপ্রণোদিতভাবে।

Din Mohammed Convention Hall

আদালত মামলাটি আমলে নিয়ে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন বাংলাধারার সম্পাদক ফেরদৌস শিপন, ব্যবস্থাপনা সম্পাদক মেজবাহ উদ্দিন হায়দার, সংবাদটির প্রতিবেদক রুবেল দাশ।

চট্টগ্রাম সিটির ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটনের মালিকানাধীন অনলাইন পোর্টাল ‘বাংলাধারা’র অনুমোদনের জন্য দাখিল করা নথিপত্র দুটি গোয়েন্দা সংস্থা খতিয়ে দেখতে মাঠ পর্যায়ে কাজ করছে বলে জানা গেছে।

এএন/এফএমও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

নতুন কমিটির চেয়ারম্যান টিপু, ভাইস চেয়ারম্যান জুয়েল

চট্টগ্রামে মেট্রোপলিটন ক্লাবের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

চোখের পানিতে ভিজে বৃদ্ধ গেলেন ব্র্যাকের সেফহোমে

১৭ বছর পর খালি হাতে ফেরা রেমিটেন্সযোদ্ধাকে নিল না পরিবার

ksrm