আক্রান্ত
২০২০১
সুস্থ
১৫৭৫৬
মৃত্যু
৩০১

ওসি প্রদীপের বিরুদ্ধে দুইভাই হত্যা মামলা, তদন্ত প্রতিবেদন দাখিলের সময় বাড়ল

0

চট্টগ্রামের চন্দনাইশে দুই ভাইকে অপহরণ করে মুক্তিপণ দাবি ও পরে ‘ক্রসফায়ারে’ হত্যার অভিযোগে ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় ১৫ দিন বাড়ানো হয়েছে।

রােববার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমীর আদালত আগামী ৭ অক্টোবর দুই ভাইকে ‘ক্রসফায়ারে’ হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দেন।

এর আগে গত ২ সেপ্টেম্বর নিহতদের ছোট বোন রিনাত সুলতানা শাহীন বাদি হয়ে চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমীর আদালতে ওসি প্রদীপসহ ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এতে অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করা হয়।

ওসি প্রদীপ ছাড়া ওই মামলার অন্য অসামিরা হলেন টেকনাফ থানার উপ-পরিদর্শক ইফতেখারুল ইসলাম, কনস্টেবল মাজহারুল, দ্বীন ইসলাম ও আমজাদ।

শনিবার (১২ সেপ্টেম্বর) তদন্তদল ঘটনাস্থল পরিদর্শন করে মামলার গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করেন। এছাড়া সম্প্রতি মানবাধিকার সংগঠনের (বিএইচআরএফ) একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে মামলা পরিচালনাকারী আইনজীবী অ্যাডভােকেট এএম জিয়া হাবীব আহসান বলেন, মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের আজকে সময় নির্ধারণ থাকলেও তদন্ত কাজ শেষ না হওয়ায় সময় বাড়ানোর জন্য আবেদন করলে বিজ্ঞ আদালত ১৫ কার্যদিবস সময় বাড়ানোর আদেশ দেন। আদালত আগামী ৭ অক্টোবর তদন্ত রিপোর্ট দাখিল করতে বলেন। আশা করি তদন্ত রিপোর্ট পাওয়ার পর আমরা সুষ্ঠু বিচার পাবো।

আনোয়ার/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm