ওষুধ নিয়ে ধরা চট্টগ্রাম মেডিকেলের কর্মচারী

0

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ওষুধ চুরি করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন গোলাম রসুলের নাম এক চতুর্থ শ্রেণির কর্মচারী।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে মেডিকেলের ৩য় তলায় অপারেশন থিয়েটারের সামনে থেকে গোলাম রসুলকে ওষুধসহ গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি চট্টগ্রাম মেডিকেল থেকে সরকারি ওষুধ পাচারের সময় হাসপাতালের অফিস সহকারী আশু চক্রবর্তী ও আউটসোর্সিং স্টাফ সৈয়দ আহমেদকে আটক করে আনসার সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ জব্দ করা হয়।

পরে আটক দু’জনকে নগরীর পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের হয়।

পুলিশ জানায়, গোলাম রসুল ওষুধ চুরির দায়ে গ্রেপ্তার হওয়া ওই দু’জনের অন্যতম সহযোগী। পুলিশ হাতেনাতে ধরতে তার ওপর নজরদারি রেখেছিল।

Yakub Group

চট্টগ্রাম মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নুরুল আলম আশেক বলেন, ‘গত ফেব্রুয়ারিতে বিপুল পরিমাণ সরকারি ওষুধ পাচারের সময় গ্রেপ্তার হওয়া হাসপাতালের দুই কর্মচারী আশু চক্রবর্তী ও মো. সৈয়দের সহযোগী গোলাম রসুল। গতকাল মঙ্গলবার দুপুরে ওটির কক্ষ থেকে বেরিয়ে তৃতীয় তলায় আসলে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি চালায় কর্তব্যরত পুলিশ সদস্যরা। এ সময় তার কাছ থেকে বেশকিছু মূল্যবান ওষুধ উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার তাকে আগে ওষুধ পাচারের একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।’

গ্রেপ্তারের একদিন পর কেন গণমাধ্যমকে জানানো হয়েছে—জানতে চাইলে এসআই আশেক বলেন, ‘বিষয়গুলো সেনসিটিভ। আমরা নিবিড়ভাবে তদন্ত করে, জিজ্ঞাসাবাদ শেষে গোলাম রসুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করেছি।’

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm