s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের ৫ প্রবাসীর মৃত্যু

0

মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মধ্যপ্রাচ্যের ওমানের দুকুম শহরে ৫ বাংলাদেশি নাগরিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) ওমানের স্থানীয় সময় ভোর ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের সকলেই চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার বাসিন্দা। এই ঘটনায় আরও দুজন আশংকাজনক অবস্থায় দুকুম হাসপাতালে আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

ওমান প্রবাসী মিজানুর রহমান ফরহাদ চট্টগ্রাম প্রতিদিনকে দুর্ঘটনা এবং হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‌’রাতে আরব সাগরে ফিশিংয়ের ডিউটি শেষে ১০ জন সহকর্মী মিলে নিপুল থেকে দুকুম শহরে তাদের বাসায় ফিরছিলেন। ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত ৫ জন হলেন মিনহাজ, ফারুক, মামুন, রুবেল ও মিলাদ। অন্যদিকে আইসিইউতে চিকিৎসাধীন ২ জন হলেন দিদার ও আশরাফ। এদের সকলেই চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার বাসিন্দা।’

এই ঘটনায় গাড়িতে থাকার অন্য ৩ জন আরোহী আহত হলেও তারা আশঙ্কামুক্ত বলে দুকুম হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন ওমান প্রবাসী ফরাদ।

যে তিনজন আহত কিন্তু আশংকামুক্ত তাদের দুজনের নাম জানা গেছে। তারা হচ্ছেন মাইনউদ্দিন ও ইসমাইল। দুর্ঘটনায় পড়া গাড়িতে থাকা ১০ জনের ৯ জনই সন্দ্বীপের। অপরজন ফেনীর।

এআরটি/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm