আক্রান্ত
১১৩৮৫
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৪

এস আলম পরিবারের চারজন এখন সুস্থ হওয়ার পথে

রিপোর্ট নেগেটিভ আরও দুজনের

0
high flow nasal cannula – mobile

করোনাভাইরাসে আক্রান্ত এস আলম পরিবারের আরও দুই সদস্যের সর্বশেষ ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে। এই দুজন হলেন এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম এবং তার ভাই ওসমান গণির স্ত্রী ফারজানা বেগম। এর আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের অপর দুই ভাই এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবুর ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছিল।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পরিবারের আরও তিন সদস্যের সঙ্গে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের এই চার ভাই বর্তমানে চিকিৎসা নিচ্ছেন রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে।

এস আলম পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, রোববার (৩১ মে) রাশেদুল আলম এবং তার ভাই ওসমান গণির স্ত্রী ফারজানা বেগমের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। পর পর দুবার রিপোর্ট নেগেটিভ আসলে তাদের করোনামুক্ত বলে ঘোষণা করা হতে পারে। এর আগে শুক্রবার (২৯ মে) রাতে মোহাম্মদ শহীদুল আলম ও আবদুস সামাদ লাবুর রিপোর্ট নেগেটিভ এসেছিল।

এখনও করোনার নমুনা পরীক্ষার অপেক্ষায় রয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ৮৫ বছর বয়সী চেমন আরা বেগম, ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফ এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। কবে তাদের নমুনা নেওয়া হবে— সেটি জানাতে পারেননি ওই সূত্র। তবে তাদের সবার অবস্থাই স্থিতিশীল রয়েছে। এর আগে গত ২২ মে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা যান।

এদিকে নতুন করে এস আলম পরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন সদ্য প্রয়াত মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী। তিনি চট্টগ্রামের সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলমের মেয়ে এবং চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমের নাতনি। বৃহস্পতিবার (২৮ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় ২৪ বছর বয়সী এই তরুণী করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। গত ২৩ মে তিনি সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm