s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

এলিভেট এক্সপ্রেসওয়ের শেষপ্রান্ত যুক্ত হবে বিমানবন্দর সড়কের ভিআইপি রোডে

0

পতেঙ্গার ভিআইপি রোডের ফ্লাইওভারের ল্যান্ডিং স্থান পরিদর্শন করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ. জ. ম. নাছির উদ্দীন। তিনি মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে এ স্থান পরিদর্শন করেন। পরিদর্শনকালে সিডিএর প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস এলিভেটেড এক্সপ্রেসওয়ের নকশা সম্পর্কে সিটি মেয়রকে অবহিত করেন।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক নির্মাণাধীন চট্টগ্রাম শহরের লালখান বাজার থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়েটির শেষ প্রান্ত শাহ আমানত বিমান বন্দর এলাকার কোন স্থানে মিলিত হবে— তা সরজমিনে পরিদর্শন করেন সিটি মেয়র।

পরিদর্শনকালে মেয়র যানজট নিরসনের লক্ষ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের শেষ প্রান্ত কর্ণফুলী টানেল ও শাহ আমানত বিমানবন্দরের সংযোগ সড়কের সুবিধামত স্থানে অর্থাৎ ভিআইপি রোডে সংযুক্ত করার জন্য দিক নির্দেশনা দেন। এছাড়াও মেয়র এলিভেটেড এক্সপ্রেসওয়ের বাস্তবায়ন অগ্রগতির ও ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্মাণ কাজে সন্তোষ জানান। এছাড়া তিনি নির্মাণ কাজ চলাকালীন সময়ে সৃষ্ট প্রতিবন্ধকতাগুলো দ্রুত নিরসন করে প্রকল্পের কাজ যথাসময়ে সম্পন্ন করার প্রতি চউকের দৃষ্টি আকর্ষণ করেন।

পরিদর্শনকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, মো. জয়নাল আবেদীন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, সিটি মেয়রেরর একান্ত সচিব মো. আবুল হাসেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.এ.এম হাবিবুর রহমান, এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মাহফুজুর রহমানসহ চউক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm