আক্রান্ত
১৮৩১৫
সুস্থ
১৪৬১৪
মৃত্যু
২৮৫

এলএ অফিসের শীর্ষ দুই দালালের ৫ দিনের রিমান্ড

0

দুদকের হাতে আটক কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার (এলএ) দুই শীর্ষ দালাল সালাহউদ্দিন ও কমরুদ্দিনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৯ আগস্ট) দুদকের আবেদনের প্রেক্ষিতে এই রিমান্ড মঞ্জুর করেন কক্সবাজার সিনিয়র স্পেশাল জেলা জজ আদালতের বিচারক।

বিষয়টি নিশ্চিত করে দুদক চট্টগ্রাম কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন জানান, দুদকের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত সোমবার (৩ আগস্ট) দুদকের একটি দল অফিস ও বাসা থেকে সালাহউদ্দিন ও কমরুদ্দিনকে আটক করে। সালাহউদ্দিন কক্সবাজার শহরের পেশকার পাড়ার ছিদ্দিক উল্লাহর পুত্র ও কমরুদ্দিন দক্ষিণ রুমালিয়ার ছড়ার শাহ আলমের পুত্র।

অভিযানে নেতৃত্বদানকারি দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন জানান, জমি অধিগ্রহণের টাকা উত্তোলনে আদায় করা বিপুল ঘুষের টাকাসহ সার্ভেয়ার ওয়াসিম আটকের ঘটনায় দায়ের করা মামলায় তদন্তে সম্পৃক্ত পাওয়া যায় সালাহউদ্দীন ও কমরুদ্দিনের। তার অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোটেল নিরিবিলির নিজ অফিস ও বাসা থেকে তাদের গ্রেফতার সক্ষম হন দুদকের দল। ওই সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকার চেক, আবেদনের মুল কপিসহ ভুমি অধিগ্রহণের গুরুত্বপূর্ণ নথি জব্দ করা হয় বলে জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm