আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

এমপি মিতার অবৈধ সম্পদের খোঁজে নেমেছে দুদক

0

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতার অবৈধ সম্পদের খোঁজে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তিনি চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসন থেকে নির্বাচিত সাংসদ। বর্তমানে তিনি নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্যও।

দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক (বিশেষ অনুসন্ধান ও তদন্ত-১) মো. শফি উল্লাহ স্বাক্ষরিত একটি চিঠিতে মাহফুজুর রহমান মিতার বিরুদ্ধে অনুসন্ধান শুরুর অনুমোদন দেওয়া হয়েছে।

মাহফুজুর রহমান মিতার বিরুদ্ধে দুদকের কাছে যাওয়া অভিযোগের মধ্যে রয়েছে ক্ষমতার অপব্যবহার, ভূমিদস্যুতা, চাঁদাবাজি, স্বজনপ্রীতিসহ বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের তথ্য। ১০ থেকে ২০ শতাংশ হারে ঘুষ নিয়ে ঠিকাদার নিয়োগের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

মাহফুজুর রহমান মিতার অবৈধ সম্পদের অনুসন্ধান কর্মকর্তা হিসেবে রয়েছেন দুদকের পরিচালক (বিশেষ অনুসন্ধান ও তদন্ত-১) কাজী শফিকুল আলম।

মাহফুজুর রহমান মিতা ২০০৮ সালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন। যাতে তিনি পরাজিত হন। তবে ২০১৪ সালের ৫ জানুয়ারি ও ২০১৮ সালের ৩০ ডিসেম্বর আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচনে অংশ নেন এবং বিজয়ী হন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm