এমপি পুত্রের ব্যতিক্রমী নববর্ষ উদযাপন

0

হাতে বস্তা, কাধে গামছা আর খালি পায়ে ঝর্ণার উচু-নিচু দুর্গম পথ পাড়ি দিয়ে ময়লা পরিষ্কার করে ব্যতিক্রমী নববর্ষ উদযাপন করলেন ইঞ্জি. মোশাররফ হোসেন এমপির পুত্র উত্তর জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. মাহবুব রহমান রুহেল।

রোববার (১৪ এপ্রিল) সকাল ৮ টায় খৈয়াছড়া ঝর্ণার পরিষ্কারের মধ্য দিয়ে নববর্ষ পালন করেন তিনি। এ সময় তার সাথে ঝর্ণা পরিষ্কারে অংশগ্রহণ করেন খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, রিয়াজ বিন আলী, জাফর ইকবাল নাহিদ, একরামুল হক সোহেল, মাসুদ করিম রানা, মহি উদ্দিন মহিন, আব্দুল কাইয়ুম মিঠুন, আসিফ নিজামি সৈকত ও খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মাহবুব রহমান রুহেল অনুভূতি ব্যক্ত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, অতীতের গøানি ও ব্যর্থতাকে ভুলে নতুন দিনের স্বপ্নে এবং মানবিক বাংলাদেশের লক্ষ্যে বাংলা নববর্ষ ১৪২৬ কে স্বাগত জানাই। মিরসরাইয়ের তরুণদের নিয়ে নৈসর্গিক সৌন্দর্যের তীর্থস্থান ‘খৈয়াছরা ঝর্ণা’ পরিষ্কার অভিযানের মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন করতে পেরে আমার কাছে খুবই ভালো লেগেছে। আসুন সবাই একসাথে পরিবেশবান্ধব এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন