এবার সন্দ্বীপের রাস্তায় মিললো নবজাতক, সুস্থ বাচ্চাটিকে নিতে আগ্রহী অনেকেই

দুদিন আগে চট্টগ্রামের আনোয়ারার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মা ফেলে চলে যান এক নবজাতককে। এবার চট্টগ্রামের আরেক উপজেলা সন্দ্বীপে রাস্তার পাশে পাওয়া গেলো এক নবজাতককে। তাকে উদ্ধার করে স্থানীয় স্বর্ণদ্বীপ ফাউন্ডেশনে হাসপাতালে ভর্তি করিয়েছে এক পথচারী।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বদিউজ্জামান স্কুলের পাশের রাস্তা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। তার বাবা-মায়ের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালের ম্যানাজার আকবর হোসেন জানান, সকাল সাড়ে ৬টার দিকে এক ব্যক্তি এই বাচ্চাটিকে নিয়ে আসে হাসপাতালে। বাচ্চাটি সুস্থ আছে। তবে মুখে হালকা একটু আঘাতের চিহ্ন আছে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ বশির আহমেদ খান বলেন, ‘এই বিষয়ে আমি অবগত আছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বাচ্চাটিকে দত্তক নেওয়ার জন্য অনেক দম্পতি এর মধ্যেই আগ্রহ দেখাচ্ছেন।’

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা বলেন, ‘হাসপাতালে বাচ্চাটির দায়িত্ব নেওয়ার জন্য অনেকে এসেছে। আমরা যাচাই-বাছাই করে দেখবো এদের মধ্যে কার সক্ষমতা আছে। এরপর এদের মধ্যে একজনকে আমরা বাচ্চাটি হস্তান্তর করবো।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!