আক্রান্ত
১১৭৬৪
সুস্থ
১৪১৪
মৃত্যু
২১৬

এবার করোনা আক্রান্ত হলেন মাশরাফি

0
high flow nasal cannula – mobile

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মাশরাফি হচ্ছে জাতীয় দলের প্রথম ক্রিকেটার যিনি করোনা আক্রান্ত হলেন। এর আগে চট্টগ্রামের নাফিস ইকবালসহ আরও কয়েকজন সাবেক জাতীয় খেলোয়াড় করোনা আক্রান্ত হয়েছেন।

জ্বর থাকায় ১৮ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি। শনিবার (২০ জুন) দুপুরে রিপোর্ট জানানো হয়। রিপোর্টে পজিটিভ হন এই সংসদ সদস্য। তবে মাশরাফী শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা গেছে। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফীর ঘনিষ্ঠ এক ক্রিকেট কোচ। তিনি জানান, এর আগে কদিন হলো কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। তবে, নির্ভরযোগ্যসূত্র নিশ্চিত করেছে করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টেস্ট করানো হবে বলে জানা গেছে।

এর আগে, ১৫ জুন করোনা পজেটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm