এনটিভির মার্সেল হা-শো সিজন-৫ এ চট্টগ্রামের মাসউদ

0

এনটিভির কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো সিজন ৫’-এর জন্য নির্বাচিত হয়েছেন সাদার্ন ইউভার্সিটির শিক্ষার্থী মাসউদ আহমেদ। তার সাথে ডুয়েট পারফরম্যান্স করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের শিক্ষার্থী সাবরিনা করিম।

রোববার (১ সেপ্টেম্বর) থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামে (টিআইসি) অডিশন দিয়ে ১০০ জনের অধিক প্রতিযোগীর মধ্যে উত্তীর্ণ হয় মাসউদ আহমেদ।

মাসউদ আহমেদের জন্মস্থান কক্সবাজারের কুতুবদিয়া। ছোটবেলা থেকে নাটক ও সিনেমার প্রতি আগ্রহ তার। তাই অষ্টম শ্রেণি থেকে ছোটদের নাট্যদলে কাজ শুরু করেন তিনি। মাসউদ চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির নাট্যকলা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং গ্রুপ থিয়েটার নাট্যাধারের নাট্যকর্মী। পাশাপাশি কিডস কালচারাল ইনস্টিটিউট প্রযোজিত নাটকে সহ-নির্দেশনা দিচ্ছেন। তিনি বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে বিভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠানে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। সে বর্তমানে সাদার্ন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগে অনার্স চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন।

মাসউদ আহমেদ জানান, ‘মানুষ হাসানো চাট্টিখানি কথা নয়; বিশ্ববরেণ্য অনেক কমেডিয়ানের মুখে অনেক সময়ই এমন কথা উচ্চারিত হয়েছে। মানুষ হাসিয়ে ভালো কিছু উপহার দিয়ে চ্যাম্পিয়ন হয়ে জয়ের মুকুট ছিনিয়ে এনে চট্টগ্রাম বিভাগ তথা জন্মস্থানের সম্মান রাখতে চাই। পাশাপাশি সকালের কাছে দোয়া চাই; যাতে ভালো কিছু উপহার দিতে পারি।’

এমএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন