এতিম শিক্ষার্থীদের সঙ্গে দুপুরের খাবার খেলেন আ জ ম নাছির

0

এতিম শিক্ষার্থীদের সঙ্গে দুপুরের খাবার খেলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সামাজিক সংগঠন ‘সেভ দ্য হাঙ্গার পিপল’র উদ্যোগে শনিবার (২৩ জুলাই) সদরঘাটে একটি কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান চলাকালে আমন্ত্রিত কয়েকজন শিক্ষার্থী গিয়ে আবদার করলে আ জ ম নাছির তাদের সঙ্গে দুপুরের খাবার খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘এতিম শিক্ষার্থীরা ধর্মীয় শিক্ষার পাশাপাশি যাতে একজন দেশপ্রেমিক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রজন্ম হিসেবে গড়ে ওঠে সেজন্য সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে। এতিম শিক্ষার্থীরা লেখাপড়া শিখে যাতে দেশ ও জাতির সেবা করতে পারে সেজন্য আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।’

তিনি এতিম শিক্ষার্থীদের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

‘সেভ দ্য হাঙ্গার পিপল’র চেয়ারম্যান জাতীয় মহিলা শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোকসানা পারভীন রুবার সভাপতিত্বে ও লায়ন আবু সালেহ’র সঞ্চালনায় আলোচনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, সেভ দ্য হাঙ্গার পিপল’র মহাসচিব সোহেল হক, মানবাধিকারকর্মী আবদুল নূর বক্তব্য রাখেন।

Yakub Group

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য বেলাল আহমেদ, পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ খান, মহানগর যুবলীগের সাবেক সদস্য খোরশেদ আলম রহমান, তানভীর আহমেদ রিংকু, মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, কামরুজ্জামান, আতিকুর রহমান, বিপণীবিতান দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মনির হোসেন মনিক, মো আযম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm