আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

এক মঞ্চে নকীব খান গাইলেন সোলসের সঙ্গে

0
high flow nasal cannula – mobile

বহু বছর পর এবার পুরনো ব্যান্ড সোলসের সঙ্গে একই মঞ্চে গাইলেন নকীব খান। গ্লোবাল পেমেন্ট ও প্রযুক্তি কোম্পানি মাস্টারকার্ড আয়োজিত ‘মাস্টারকার্ড পেমেন্ট সামিট ২০১৯’ অনুষ্ঠানে একসঙ্গে গান পরিবেশন করলেন চট্টগ্রামের তিন সন্তান— নকীব খান, নাসিম আলী খান ও পার্থ বড়ুয়া।

সোলস ছেড়ে ১৯৮৫ সালে রেনেসাঁ ব্যান্ড গড়ে তোলেন নকীব খান। এরপর ওই ব্যান্ড নিয়েই ব্যস্ত হয়ে যান তিনি।

গত ১৯ নভেম্বর রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত এই অনুষ্ঠানে প্রথমেই মঞ্চে হাজির হয় ব্যান্ড সোলস। কিছুক্ষণের মধ্যেই তাদের সঙ্গে যোগ দেয় জনপ্রিয় দল রেনেসাঁ। এরপর পুরোটা সময় নকীব খান, পার্থ বড়ুয়া ও নাসিম আলী খানের পরিবেশনা মুগ্ধ করে রাখে উপস্থিত দর্শক-শ্রোতাদের।

পরিবেশনার শুরুতেই ছিল নাসিম আলী খানের ‘যতীন স্যারের ক্লাসে’। এরপর একে একে তিন সংগীততারকা মিলে গাইলেন— মন শুধু মন ছুঁয়েছে, মুখরিত জীবন, বৃষ্টি দেখে, দেখা হবে বন্ধু, ভালো লাগে জোছনা রাতে, ও নদীরে তুই যাস কোথায় রে, হৃদয় কাদামাটির মানুষের মতো নিজেদের জনপ্রিয় গানগুলো। এছাড়া অন্যান্য ব্যান্ডের পরিচিত অনেক গানও গেয়েছেন তারা।

দীর্ঘ সময় পর সোলসের সঙ্গে একই মঞ্চে গান গাওয়ার এমন সুযোগ তৈরি করাতে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রেনেসাঁ’র নকীব খান বললেন, ‘এমন সুন্দর আয়োজন হলে আগামীতেও একসঙ্গে আবারও গান করতে চাই।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm