s alam cement
আক্রান্ত
৪৬৬৮২
সুস্থ
৩৫২১৬
মৃত্যু
৪৫২

এক্স-রে রিপোর্টে সুখবর পেলেন তামিম ইকবাল

চিড় ধরা পড়েনি হাতে

0

অনুশীলনে ব্যাটিং করতে গিয়ে বাঁহাতের কব্জিতে চোট পেয়েছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। চোট পাওয়ার পর এক্স-রে করা হয়েছে তার। সেখানে কোনো চিড় ধরা পড়েনি।

রোববার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে লন্ডনের কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ঐ ম্যাচের আগে তামিম ইকবালের চোট বাংলাদেশের জন্য এক বড় দুঃসংবাদ। এ ওপেনারের হাতে চিড় ধড়া পড়লে প্রথম ম্যাচের বাইরে থাকতেন তিনি। তবে বাংলাদেশের জন্য আশার বাণী হলো এক্স-রে রিপোর্টে তেমনটা দেখা যায়নি।

অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে জানানো হয়েছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিম ইকবালের মাঠে নামার বিষয়টি এখনো নিশ্চিত নয়। শনিবার তার কব্জির অবস্থার আরো পরীক্ষা করা হবে। এরপর তার খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রথম ম্যাচকে সামনে রেখে শুক্রবার লন্ডনে অনুশীলন করছিল বাংলাদেশ। নেটে ব্যাটিং অনুশীলন করার সময় বাঁহাতের কব্জিতে একটি বল এসে আঘাত করে। তাৎক্ষণিক মাঠ ছারেন তিনি এবং এক্স-রে করাতে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি উরুর চোট থেকে সেরে উঠেছেন তামিম ইকবাল। চোটের কারণে খেলেননি ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ। তার সাথে যোগ হলো কব্জির চোট।

Din Mohammed Convention Hall

তামিম ইকবাল ছাড়াও অন্যান্যদের চোট নিয়ে কিছুটা দুশ্চিন্তায় বাংলাদেশ। কাঁধের চোট রয়েচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের। মুস্তাফিজুর রহমানের রয়েছে কাফ ইনজুরি। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। আরেক পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও চোটের ধকলে রয়েছেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm