একুশে পদকে বিজয়ী উপদেষ্টাদের সংবর্ধনা দিল বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা একুশে পদক – ২০২৩ বিজয়ী দুই উপদেষ্টা ড. মনোরঞ্জন ঘোষাল ও প্রয়াত অ্যাডভোকেট মঞ্জুরুল ইমামকে সংবর্ধনা প্রদান করে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল সংগীতে এবং বিশিষ্ট রাজনীতিবিদ, খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও খুলনা জেলা ও মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রতিষ্ঠাতা উপদেষ্টা প্রয়াত অ্যাড. মঞ্জুরুল ইমাম (মরণোত্তর) রাজনীতিতে একুশে পদক – ২০২৩ লাভ করেন।

৪ এপ্রিল ঢাকায় অফিসার্স ক্লাবে এই আয়োজনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইন্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান উপদেষ্টা, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও দ্যা ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, সংগঠনের উপদেষ্টা, সাবেক সচিব ও অফিসার্স ক্লাব এর সাধারন সম্পাদক মেজবাহ উদ্দিন, প্রধান পৃষ্টপোষক মীর মোশাররেফ হোসেন পাকবীর,উপদেষ্টা মোল্লা মোহাম্মদ আবু কাউসার, ডা. এহসানুল কবির জগলুল, হারুন রশিদ আজাদ, লায়ন মোহাম্মদ ইমরান, পরিচালক সুসান আনোয়ার চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সহ সভাপতি আকতারুজ্জমান মিথুন, আয়ান শর্মা, সুরঞ্জিত দত্ত লিটু, শাহ আলম সিকদার জয়, আমিনুল ইসলাম পলাশ,মনরঞ্জন কিত্তনিয়া,সাজ্জাদ হোসেন,সৈয়দ মোরশেদ উল্যাহ,হীরা মনি শাহীতাজ,যুন্ম সম্পাদক সহিদুল হাসান,ফয়সাল আহমেদ,মুজাহিদুল ইসলাম প্রিন্স,মাসুদ রানা,মিদুল ইসলাম মৃদুল,নজরুল ইসলাম কিষান, আসমা সিদ্দিকা আয়সা,সহ সংগঠনের সারাদেশের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি ইয়াছিন মোহাম্মদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সংগঠনের পক্ষ থেকে ড. মনোরঞ্জন ঘোষাল ও প্রয়াত অ্যাড. মঞ্জুরুল ইমামের পুত্র আব্দুল্লাহ আল মামুন জামির হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

Yakub Group

গুণীজন সংবর্ধনা উপলক্ষে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করা হয়। সম্মাননা শেষে ইফতার আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।এস, এম শামসুদ্দিন টগর এর পরিচালনায় সংগঠনের শিশু শিল্পীরা নাতে রাসুল পরিবেশন করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!