একদিনে তিন কমিটি দিয়ে তাক লাগাল আলীকদমের যুবদল

0

দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকলেও সংগঠন চাঙ্গা করতে নিষ্ক্রিয় কমিটি সক্রিয় করার মধ্য দিয়ে নিজের ঘর গোছাতে ব্যস্ত উপজেলা যুবদল। বান্দরবানের আলীকদম উপজেলায় এক দিনে তিন ইউনিয়নের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন উপজেলা যুবদল।

শুক্রবার (২৭ মে) ইউনিয়ন নেতৃবৃন্দের কাছে ইউনিয়ন অনুমোদিত কমিটির তালিকা হস্তান্তর করেছেন উপজেলা যুবদলের আহ্বায়ক মো. ইলিয়াছ মিয়া ও সদস্য সচিব মীর কাশেম চুট্টো। এসময় উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহামদ ও যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভূট্টো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আলীকদম সদরে মো. মারূফ উদ্দিনকে আহ্বায়ক এবং ছৈয়দ হোসেন, মো. ছাবের, মো. রিদুয়ান, মো. ছৈয়দ আলম ও মো. আব্দুর রহিমকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

চৈক্ষ্যংয়ে মো. জামাল হোসেনকে আহ্বায়ক এবং জামাল উদ্দিন, আরমানুল ইসলাম, আজিজুল হক জুয়েল, দিল মোহাম্মদ ও মো. রফিককে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

অন্যদিকে নয়াপাড়ায় আব্দুল কাদের বাবুলকে আহ্বায়ক এবং জালাল উদ্দিন, শেখ শাহাজান সুমন, জাহাঙ্গীর আলম বাদশা, সাইফুল ইসলাম ও রুহুল কাদেরকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা যুবদল।

Yakub Group

আহ্বায়কের দায়িত্ব পেয়ে সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মারুফ উদ্দিন বলেন, বিগত সময়ে আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন আন্দোলনে সক্রিয় ছিলাম। বিভিন্ন সময়ে রাজনৈতিক কারণে প্রতিপক্ষের নানা হয়রানি ও মিথ্যা মামলার শিকার হয়েছি। তবুও আন্দোলন ও মিছিল মিটিংয়ে থেকে পিছ পা হয়নি। ভবিষ্যতে হব না।

উপজেলা যুবদলের আহ্বায়ক ইলিয়াস মিয়া বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বেগবান করতে ও রাজনৈতিক মাঠে সক্রিয় ও দূঃসময়ের নেতাকর্মীদের নিয়ে ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm