s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

একদিনেই ছাত্রলীগের ৯ কমিটি বিলুপ্ত পটিয়ায়

0

একদিনে একইসঙ্গে নয়টি কমিটি বিলুপ্ত করে দিল চট্টগ্রামের পটিয়া উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ পটিয়া উপজেলা শাখার প্যাডে সদ্য ঘোষিত কমিটির আহবায়ক নাজমুল সাকের সিদ্দিকীহ আরো ১০ জন যুগ্ম আহবায়কের সিল ও স্বাক্ষর সম্বলিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পটিয়া উপজেলা ছাত্রলীগের আওতাধীন বিলুপ্ত হওয়া কমিটিগুলো হলো— ছনহরা ইউনিয়ন ছাত্রলীগ, ষোড়শীবালা উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ শাখা, কুসুমপুরা ইউনিয়ন ছাত্রলীগ, জিরি ইউনিয়ন ছাত্রলীগ, কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগ, হাবিলাসদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ, হুলাইন সালেহ নুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ ও খলিল মীর কলেজ ছাত্রলীগের কমিটি।

এ ব্যাপারে পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজমুল সাকের সিদ্দিকী বলেন, ‘আমাদের আহবায়ক কমিটি দায়িত্ব নেওয়ার পর লক্ষ্য করেছি পটিয়া উপজেলার আওতাধীন বেশ কিছু কমিটি ঝিমিয়ে পড়েছে। কিছু কিছু মেয়াদউত্তীর্ণ এবং নেতা-কর্মীরা নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। কমিটিতে থাকা অনেকেই বিয়ে করেছেন। আবার অনেকেই চাকরির কারণে সংগঠনের সময় দিতে পারছেন না।

তিনি বলেন, এসব বিষয় বিবেচনা করে উপজেলা ছাত্রলীগের এক জরুরি বৈঠকে কিছু কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধুমাত্র সাংগঠনিক গতিশীলতা আনার জন্য আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। খুব শীঘ্রই এসব শাখা কমিটির জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm