s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

একদিনেই আটক বিএনপির ২৬ নেতাকর্মী

নির্বাচন অফিসে অভিযোগ

0

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি মেয়র প্রার্থী ডা. শাহাদাতের কর্মী সমর্থকদের গ্রেপ্তার নিয়ে রির্টানিং অফিসারের কাছে অভিযোগ দিয়েছে দলটি।

রোববার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় ডা. শাহদাতের পক্ষে নির্বাচন কমিশনে এ অভিযোগটি জমা দেন তার একান্ত সচিব মারুফুল হক চৌধুরী। তিনি অভিযোগপত্রে লিখেন পুলিশ বিনা কারণে কর্মী সমর্থকদের গ্রেপ্তার করে ও বাসায় তল্লাশি চালিয়ে সকলের মনে ভীতি সঞ্চার করছে।

আটক নেতাকর্মীরা হলেন- সোবহান, নুর হোসেন, নওশাদ, রাসেল করিম, লোকমান, মহিউদ্দীন জসু, দিদার, মামুন, গোলাপ, মো. হোসেন, সোহাগ, ইউনুছ, মো. হাছান, মহিউদ্দীন খান রাজিব, ছানাউল কাদের সানী, মাহাবুব,রাজিবুল হাছান রাজিব,আবদুল করিম,মোহাম্মদ আলী,আনোয়ারুল হক,আশরাফ খান, রফিকুল আলম, আইয়ুব আলী, নুরুল আলম, মো. সাইফুল ও দিদারুল আলম।

২৬ নেতাকর্মী ও সমর্থককে গ্রেপ্তারের বিষয়ে ডা. শাহাদাতের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী দৈনিক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমরা অভিযোগ লেখার সময় সংখ্যা ২৬ জন গ্রেপ্তার ছিল, এখন তা অর্ধশতকে পৌঁছেছে।

তিনি বলেন, গ্রেপ্তার নেতাকর্মীদের নামে কোন মামলা নেই, সরকার প্রশাসনের সহায়তায় আমাদের নির্বাচন থেকে দূরে রাখতে চাইছে, এরকম আচরণ করলে আমরা কিভাবে নির্বাচন করব?

Din Mohammed Convention Hall

এ বিষয়ে নগর গোয়েন্দা শাখার এডিসি আব্দুল ওয়ারিশকে একাধিকবার ফোন করেও সংযোগ পাওয়া যায়নি।

বিএস/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm